শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! অতীত ও চলমান জীবনের প্রতিচ্ছবি- মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত
আজ নবম বছরপূর্তি দশম বছরে পদার্পণ

আজ নবম বছরপূর্তি দশম বছরে পদার্পণ

“তবুও এগিয়ে চলছে সাপ্তাহিক আলোর মনি

সাফল্য অর্জন করাটা কঠিন। তারচেয়েও বেশি কঠিন সেই সাফল্যকে ধরে রাখা। সাপ্তাহিক আলোর মনি ৯বছরে পেরিয়ে ১০বছরে যাত্রা শুরু করেছে। এই দীর্ঘ পথপরিক্রমায় চ্যালেঞ্জ আর সাফল্যকে জয় করে মাসিক সাহিত্য পত্রিকা আলোর মনি থেকে মাসিক আলোর মনি পরে পাক্ষিক আলোর মনি আর এখন সাপ্তাহিক আলোর মনি প্রকাশিত হচ্ছে। একটি সাহিত্য পত্রিকার জন্য এ এক অনন্য ইতিহাস। এ জন্য সর্বপ্রথম মহান রাব্বুল আলামিনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তারপরই যাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই তারা হচ্ছেন- সাপ্তাহিক আলোর মনি’র পাঠক, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ী এবং গ্রাহক বন্ধুদের। সেই সঙ্গে যাদের অক্লান্ত পরিশ্রমে সাতদিন পর পর সাপ্তাহিক আলোর মনি প্রকাশিত হচ্ছে সেই সাপ্তাহিক আলোর মনি পরিবারের সদস্যদের অভিনন্দিত করছি। সর্বমহলে যে ভালবাসা তাকে পুঁজি করেই সাপ্তাহিক আলোর মনি শিশু অবস্থা, কৈশোর পেরিয়ে যৌবন অতিক্রম করছে। লালমনিরহাটের খাতাপাড়াস্থ বার্তা ও সম্পাদকীয় বিভাগে আলোর মনি পত্রিকাটি কম্পোজ ও সিটিং করে রংপুরের প্রেসক্লাব সংলগ্ন অংকিতা একটি ছাপাখানা হতে ২০১৪ সালের ১৩ আগস্ট যাত্রা শুরু করে সাপ্তাহিক আলোর মনি এখন সর্বাধুনিক প্রযুক্তিতে প্রকাশিত হচ্ছে। আমরা বদলেছি সময়ের সাথে, সময়ের প্রয়োজনে। সেই বিবেচনা থেকেই পাঠকের চাহিদা অনুভব করে আবার বদলে যাচ্ছে সাপ্তাহিক আলোর মনি। শুভ এই জন্মদিনে ঘোষণা দিতে চাই, সাপ্তাহিক আলোর মনি খুব শীঘ্রই সাপ্তাহিক রূপে প্রতিমাসে ৪টি সংখ্যা প্রকাশিত হবে যা ৮ পাতায়। যাতে ঠাই পাবে আরও বেশি খবর। নতুন এই যাত্রায় সঙ্গী হিসাবে আপনাদের সঙ্গ চাইছি। আমাদের বিশ্বাস পাঠক, লেখক, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ী ও গ্রাহক বন্ধুরা অতীতের মতই আগামীতে তাদের সহযোগিতার হাত প্রসারিত রাখবেন। সাপ্তাহিক আলোর মনি’র প্রতিটি সংখ্যার কাজ করতে গিয়ে সব সময় আমরা আপনাদের চাহিদা আর আকাঙ্ক্ষার কথা বুঝতে চাই, গভীর বিবেচনায় নিই। আমরা জানি, আমাদের পথ চলা সহজ নয়, দুর্গম। এই ‘দুর্গম গিরি কান্তার মরু’ পেরোতে, সামনে এগিয়ে যেতে আপনাদের ভালোবাসা সাহস আর শক্তি জোগাবে। সাপ্তাহিক আলোর মনি এই পথচলায় সব বাধা-বিপত্তি অতিক্রম করে এগিয়ে যাবে মসৃণ পথে, স্বাচ্ছন্দ্যে। আজকের দিনে এই আমাদের প্রত্যাশা। সবাইকে লাল গোলাপ শুভেচ্ছা।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone